ঈশ্বর যাকে খুঁজছেন আপনি সেই জন হোন

ঈশ্বর যাকে খুঁজছেন আপনি সেই জন হোন

কেননা সদাপ্রভুর প্রতি যাহাদের অন্তঃকরণ একাগ্র, তাহাদের পক্ষে আপনাকে বলবান দেখাইবার জন্য তাঁহার চক্ষু পৃথিবীর সর্বত্র ভ্রমণ করে। এ বিষয়ে আপনি অজ্ঞানের কার্য করিয়াছেন, কেননা ইহার পরে পুনঃপুন আপনার বিপক্ষে যুদ্ধ উপস্থিত হইবে। – ২ বংশাবলি ১৬:৯

ঈশ্বর সেই মানুষদের খুঁজছেন যারা সেই সকল বিষয়ে উৎসাহী যেগুলির বিষয় তিনি উৎসাহী। তিনি সেই সকল মানুষদের খুঁজছেন যারা মনপ্রাণ দিয়ে তাঁকে অনুসরণ করবে। তিনি সেই সকল মানুষদের খুঁজছেন যারা তাদের কর্মক্ষেত্রে, প্রতিবেশিদের এবং নিজের বাড়ির মানুষদের ভালোবাসবে; যারা পথভ্রষ্ট, দরিদ্র এবং যাদের প্রয়োজন আছে তাদের ভালোবাসার জন্য সমর্পিত।
তিনি তাদের খুঁজছেন যারা বাইবেলে যা করতে বলা হয়েছে তা শুরু করতে আগ্রহী।

দ্বিতীয় বংশাবলি ১৬:৯ পদ বলছে যে সদাপ্রভুর প্রতি যাহাদের অন্তঃকরণ একাগ্র, তাহাদের পক্ষে আপনাকে বলবান দেখাইবার জন্য তাঁহার চক্ষু পৃথিবীর সর্বত্র ভ্রমণ করে।

আপনি কি সেই মানুষদের মধ্যে একজন? যদি না হন, আমি আপনাকে উৎসাহিত করতে চাই এবং জানাতে চাই যে আপনি সেই ব্যক্তি হতে পারেন যাকে ঈশ্বর খুঁজছেন।

যদি আপনি বহু বৎসর ধরে ঈশ্বরকে জেনে থাকেন অথবা সবে মাত্র তাঁতে এক নতুন জীবন শুরু করেছেন, আপনি সেই ব্যক্তি হতে পারেন যে মনেপ্রাণে ঈশ্বরকে অন্বেষণ করবে এবং পবিত্র আত্মার কথা শুনবে। আপনি সেই ব্যক্তি হতে পারেন যে সক্রিয়ভাবে আঘাতপ্রাপ্ত মানুষদের জীবনে এক তফাৎ আনতে পারবে।

আজ, উঠুন এবং সেই ব্যক্তি হোন যাকে ঈশ্বর খুঁজছেন।

প্রাথমিক প্রার্থনা

ঈশ্বর, অন্য সব কিছুর থেকে বেশি, আমি সেই রকম ব্যক্তি হতে চাই যাকে তুমি খুঁজছ। তুমি যে পথে আমাকে চালাতে চাও সেই পথে আমাকে পরিচালনা করো এবং আমাকে সেই ব্যক্তির মতন তৈরি করো যে অন্যদের ভালোবাসবে, তোমার বাক্যের বাধ্য হবে ও তোমাকে প্রকৃতরূপে জানবে।

Facebook icon Twitter icon Instagram icon Pinterest icon Google+ icon YouTube icon LinkedIn icon Contact icon