ঈশ্বর হলেন সক্ষম এবং অটল

ঈশ্বর হলেন সক্ষম এবং অটল

যীশু খ্রীষ্ট (মশীহ) কল্য ও অদ্য এবং অনন্তকাল (যুগ যুগ ধরে) যে, (সর্বদা) সেই আছেন। – ইব্রীয় ১৩:৮

আমার স্বামী, ডেভ, হলেন এক প্রকৃত উদাহরণ যিনি ধারাবাহিকভাবে শান্তিকে এবং দৃঢ়তায় জীবনযাপন করেন। তিনি প্রায়ই আমাকে একটি পাথরকে স্মরণ করান, যেটি যীশুর আরেকটি নাম।

আপনি দেখুন, স্থায়ী পাথরের মতন, যীশু অপরিবর্তনীয় থাকেন। ইব্রীয় পুস্তকের লেখক বলছেন যে তিনি কল্য, অদ্য এবং অনন্তকাল একই আছেন।

আমি একই শান্তি এবং দৃঢ়তায় জীবনযাপন করার জন্য সংগ্রাম করতাম যা ডেভের আছে। একদিন আমি আনন্দে থাকতাম আবার পরের দিন বিষণ্ণ বোধ করতাম। অবশেষে, আমি উপলব্ধি করলাম কী ডেভকে এতো শান্তি দেয়ঃ তিনি অপরিবর্তনীয় ঈশ্বরকে বিশ্বাস করেন। তিনি জানেন যা কিছু হোক না কেন, ঈশ্বর একই থাকবেন। বাইবেল আমাদের বলে যে আমাদের ঈশ্বর সদাপ্রভু, যিনি সর্বদা আমাদের সঙ্গে আছেন, ক্ষমতাশালী জন (সফনিয় ৩:১৭ দেখুন) – তাঁর ক্ষমতাবলে তিনি আমাদের সাহায্য করেন যেন আমরা তাঁর অপরিবর্তনীয় বাক্য ও আত্মা দ্বারা বিজয়ী জীবনযাপন করি।

আমাদের ঈশ্বর সক্ষম…এবং অটল। আজ তাঁকে বিশ্বাস করব না কেন? আপনি যখন উপলব্ধি করবেন যে যা কিছু হোক না কেন, ঈশ্বর সর্বদা একই আছেন, এবং আপনি তাঁর অপরিবর্তনীয় স্বভাবের উপর নির্ভর করে জীবনযাপন করবেন, আপনি সেই অবিরত, শান্ত আনন্দ উপভোগ করবেন যা তিনি আপনাকে দিতে আগ্রহী। আজ কেন শুরু করবেন না?

প্রাথমিক প্রার্থনা

ঈশ্বর, আপনি সক্ষম এবং অটল! এই জীবনে তুমিই একমাত্র অপরিবর্তনীয়। আমি জানি যা কিছু হোক না কেন, আমি তোমার উপর নির্ভর করতে পারি এবং তোমার অপরিবর্তনীয় স্বভাবের উপর বিশ্বাস রাখতে পারি।

Facebook icon Twitter icon Instagram icon Pinterest icon Google+ icon YouTube icon LinkedIn icon Contact icon