তাঁর কাছে আসুন

তাঁর কাছে আসুন

…যে আত্মা তিনি আমাদের অন্তরে বাস করাইয়াছেন, সেই আত্মা কি মাৎসর্যের নিমিত্ত স্নেহ করেন। – যাকোব ৪:৫      

আপনি কি ঈশ্বরের আরও ঘনিষ্ঠ হতে চান? তিনি আমাদের আরও ঘনিষ্ঠ হতে চান। উপরে উল্লিখিত পবিত্র শাস্ত্র বলছে তাঁর আত্মা আমাদের মধ্যে বাস করেন এবং সেই আত্মা মাৎসর্যের নিমিত্ত স্নেহ করেন। সুতরাং আপনি আর কত কাছে থাকতে পারবেন?

আমরা সর্বদা ঈশ্বরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন করতে পারি। আসলে, আমাদেরই নির্ধারণ করতে হবে যে তাঁর সঙ্গে আমাদের সম্পর্ক কত ঘনিষ্ঠ হবে। যদিও তিনি আমাদের মধ্যে বাস করেন, পবিত্র আত্মা সম্পর্ক স্থাপনের জন্য বাধ্য করবেন না।

ঈশ্বর সহভাগিতার জন্য আমাদের সৃষ্টি করেছেন এবং তিনি আমাদের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য ভীষণ আগ্রহী। আমাদের সঙ্গে কথা বলার, আমাদের কথা শোনার, আমাদের শিক্ষা দেওয়ার এবং আমাদের পরিচালনা করার জন্য তিনি আকাঙ্ক্ষা করেন – তিনি কেবল আমাদের জীবনের একটি অংশ হতে চান। এটি আমাদের পক্ষে উত্তম! আমরা যত ঈশ্বরের সঙ্গে সহভাগিতা করি আমরা নবজীবনপ্রাপ্ত হই। পিতার সঙ্গে সময় অতিবাহিত করার সুবিধা প্রচুর।

আমার বন্ধু, আমি আপনাকে উৎসাহিত করতে চাই যেন আপনি পিতার সঙ্গে নিরন্তর সময় বের করে সহভাগিতা করেন। তিনি অপেক্ষা করছেন। তিনি বলছেন, “আমার কাছে এসো …”। অতএব এগিয়ে যান…এবং দেখুন আপনার জন্য কী মজুত আছে!

প্রাথমিক প্রার্থনা

ঈশ্বর, আমি অবাক হই যে তুমি কেমন করে আমার সঙ্গে সহভাগিতা আকাঙ্ক্ষা করো। আমি তোমার আরও ঘনিষ্ঠ হতে চাই। আমাকে ভালোবাসার জন্য এবং যখন আমি তোমার কাছে যাই তখন আমাকে আহ্বান করার জন্য তোমাকে ধন্যবাদ দিই।  

Facebook icon Twitter icon Instagram icon Pinterest icon Google+ icon YouTube icon LinkedIn icon Contact icon