যে কারণে যীশু এসেছিলেন

যে কারণে যীশু এসেছিলেন

ঈশ্বরের নিকটবর্তী হও, তাহাতে তিনিও তোমাদের নিকটবর্তী হইবেন। হে পাপিগণ, হস্ত শুচি করো; হে দ্বিমনা লোক সকল, হৃদয় বিশুদ্ধ করো। – যাকোব ৪:৮      

আমি চাই আপনি উপরের পদ থেকে কিছু লক্ষ্য করুন। লক্ষ্য করবেন আমাদের পাপ করা বন্ধ করার আগে বলা হয়েছে যেন আমরা ঈশ্বরের নিকটবর্তী হই।

অনেক মানুষ আছে যারা এটি উল্টো দিক দিয়ে করে থাকে। তারা মনে করে যে তারা কখনো ঈশ্বরের কাছে আসতে পারবে না, তাঁর সঙ্গে কখনো সম্পর্ক স্থাপন করতে পারবে না এবং কখনো খ্রীষ্টিয়ান হবে না কারণ তাদের জীবনে সমস্যা আছে যেগুলি তারা আগে সমাধান করতে চায়। তারা প্রথমে নিজেদের সঠিক করতে চায় যেন তারা যথেষ্ট ভালো হয়ে তাঁর সঙ্গে সম্পর্ক স্থাপন করতে পারে।

কিন্তু সেটি ভুল। যীশুর আসার কারণ হলো আমরা কখনো তাঁকে ব্যতীত যথেষ্ট ভালো হতে পারব না। আমাদের যীশুকে নিজেদের জীবনে গ্রহণ করতে হবে। তাঁর মৃত্যু, তাঁর রক্তপাত আমাদের পাপের জন্য পরিশোধ করেছিলেন – আমাদের ঋণ পরিশোধ করেছিলেন।

আমাদের পাপ থেকে আমরা কখনো পরিষ্কৃত হতে পারব না যতক্ষণ না আমরা যীশুর নামের মাধ্যমে ঈশ্বরের কাছে আসব। ঈশ্বরের আকাঙ্ক্ষা যেন আপনি আজ তাঁর নিকটবর্তী হন। সরে থাকবেন না, মিথ্যা বিশ্বাস করে যে নিজেকে প্রথমে পাপ থেকে পরিষ্কৃত হতে হবে। পরিবর্তে, ঈশ্বরের কাছে যান এবং আপনার জন্য যীশুর উৎসর্গের মাধ্যমে তাঁকে আপনাকে পরিষ্কৃত করতে দিন।

প্রাথমিক প্রার্থনাঈশ্বর,

যীশুর রক্ত যা আমার পাপ পরিষ্কার করেছে তার মাধ্যমে আমি তোমার কাছে এসেছি। তোমার ক্ষমার জন্য তোমাকে ধন্যবাদ দিই। আমি লজ্জায় জীবনযাপন করতে অস্বীকার করছি কেননা আমি জানি এখন তোমার ভালোবাসা এবং ক্ষমা গ্রহণ করে আমি তোমার নিকটবর্তী হতে পারি।  

Facebook icon Twitter icon Instagram icon Pinterest icon Google+ icon YouTube icon LinkedIn icon Contact icon