বাক্য মেনে চলা

বাক্য মেনে চলা

তোমরা যদি আমাতে থাক এবং আমার বাক্য যদি তোমাদিগেতে থাকে, তবে তোমাদের যাহা ইচ্ছা হয়, যাঞ্চা করিও, তোমাদের জন্য তা করা যাইবে। – যোহন ১৫:৭

বেশীরভাগ খ্রীষ্টিয়ান বাইবেল পড়ার গুরুত্ব জানে, কিন্তু অনেকে বাক্যেতে থাকা এবং বাক্যকে তাদের মধ্যে থাকার অনুমতি দেওয়ার গুরুত্ব বুঝতে পারে না।

আমরা যখন বাক্য অধ্যায়ন করা এবং তা আমাদের হৃদয়ে ধরে রাখার জন্য যত্ন নিই, যখনই আমাদের প্রয়োজন আমরা তখনই শাস্ত্রে সেই অংশে যেতে পারব। আর যীশু প্রতিজ্ঞা করেছেন যে আমরা প্রার্থনায় আমাদের সকল প্রয়োজন যাঞ্চা করতে এবং তা পেতে পারি।

বাক্যে থাকা এবং বাক্যকে আমাদের মধ্যে থাকার অনুমতি দিলে তা আমাদের যীশুর প্রকৃত শিষ্য করে (যোহন ৮:৩১ দেখুন)। এটি আমাদের প্রার্থনার জীবনে আরও অধিক ক্ষমতা দেয় এবং প্রার্থনায় ক্ষমতা থাকায় তা শত্রুদের উপরে আমাদের ক্ষমতা দেয়।

আপনি কি ঈশ্বরের বাক্যে আছেন…এবং তাঁকে আপনার মধ্যে থাকার অনুমতি দিচ্ছেন? উত্তর যদি না হয়, আমি আপনাকে পদক্ষেপ গ্রহণ করতে উৎসাহিত করছি। বাক্য পড়া এবং অধ্যায়নকে অগ্রাধিকার দিন। শস্ত্রের অংশ মুখস্থ করা শুরু করুন এবং সেগুলি হৃদয়ের মধ্যে ধরে রাখুন। তারপর, আপনি যখন জীবন-যুদ্ধের সম্মুখীন হবেন, আপনি সেই যুদ্ধে জয়লাভের জন্য সম্পূর্ণরূপে সশস্ত্র এবং প্রস্তুত থাকবেন।

প্রাথমিক প্রার্থনা

প্রভু, আমি একজন প্রকৃত শিষ্য হতে এবং তোমার বাক্যে থাকায় যে ক্ষমতা আসে তাতে চলতে চাই। আমি যখন সযত্নে শাস্ত্র অধ্যায়ন করি তখন আমাকে পরিচালনা করো যেন আমি তোমার সত্য আমার হৃদয়ে ধরে রাখতে পারি।

Facebook icon Twitter icon Instagram icon Pinterest icon Google+ icon YouTube icon LinkedIn icon Contact icon